মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

শ্রীপুর বাজার নিরাপত্তা পরিচালনা কমিটির বিরোধিতা করার লক্ষে সংবাদ সম্মেলন

নূরুল ইসলাম,শ্রীপুরঃ গাজীপুরে শ্রীপুর বাজার নিরাপত্তা পরিচালনা কমিটির বিরোধিতা করায় শ্রীপুর প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন করেন নতুন কমিটির সভাপতি মোঃ আবুল মুনসুর মন্ডল।

সে সময় উপস্থিত ছিলেন উক্ত কমিটির সাধারণ সম্পাদক শামিম শেখ, শাহিন আহাম্মদ সহ আরো অনেকেই।

তিনি বলেন গত কিছু দিন পুর্বে শ্রীপুর বাজারে সকল ব্যবসায়ীকরা মিলে একটা কমিটি গঠনের লক্ষে আলোচনা সভার আয়োজন করেন। সে সময় তারা নিজেরাই একটি আহবায়ক কমিটি দিয়ে চলে যান।

তখন সকল ব্যবসায়ীকদের মধ্যে এক প্রকার অসন্তোষ সৃষ্টি হয়। পরে আমি মোঃ আবুল মুনসুর মন্ডলকে সকল ব্যবসায়ীকরা মিলে আমিকে সভাপতি করতে চাইলে আমি অনিহা প্রকাশ করেছি তবুও তারা বাজারের ৪২২ জন সদস্যের লিখিত স্বাক্ষর করে আমাকে সভাপতি ও শামিম শেখ কে সাধারণ সম্পাদক করে একটা ৪২ সদস্যের কমিটি ঘোষণা করেন।

পরে ইউনো মহদয় ও থানা ওসি মহদয় সহ পৌরসভার সচিব মহদয় এর অনুমোদন পত্রে স্বাক্ষর করেন। সে লক্ষ্যে আমরা দায়িত্ব পালন করার সময় আমাদের কিছু সদস্যকে পদত্যাগ পত্র জমা দিয়ে চলে যাওয়ার জন্য চাপ প্রযোগ করেন।

প্রীয় সাংবাদিক ভাইয়েরা আপনাদের সহযোগিতা কামনা করছি। আমাদের এই কমিটির পিছনে অনেক খারাপ মানুষের নজর পরেছে তারা তাদের সাথ্য হাসিলের জন্য আমাদের কে যে কোন ভাবে বিপদের সমখিনে ফেলতে পারে। এছাড়াও তারা আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

আপনারা সমাজের দর্পণ তাদের অপপ্রচারে আমার ব্যক্তি জীবনকে প্রশ্নবিদ্ধ ও বিভ্রান্ত করছে। এমনকি সামাজিক মর্যাদাও ক্ষুন্ন করছে। অসত্য বানোয়াট ভিত্তিহীন এমন সংবাদে আমি মর্মাহত হয়েছি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com